শনিবার, আগস্ট ১১, ২০১২

সমৃদ্ধ বাংলাদেশ উপহার দিতে নিজেদেরকে প্রস্তুত করতে হবে - শিবির সভাপতি


মুহাম্মাদ ইসরাফিল মোল্লা:
বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মো. দেলাওয়ার হোসেন বলেন, সমৃদ্ধ বাংলাদেশ উপহার দিতে ছাত্রশিবিরের কর্মীদেরকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। উন্নত ক্যারিয়ার গঠনের মাধ্যমে নিজেদেরকে আরো প্রস্তুত করতে হবে। তিনি (১০আগস্ট)  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাথী শিক্ষাশিবিরে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রশিবিরের সভাপতি মোঃ বদিউল আলমের সভাপতিত্বে সেক্রেটারী ইমরুল হাসানের পরিচালনায় প্রধান আলোচক ছিলেন সাবেক কেন্দ্রীয় সভাপতি মোঃ জাহিদুর রহমান। শিক্ষা শিবিরে আলোচনা রাখেন ছাত্রশিবিরের কেন্দ্রীয় অফিস সম্পাদক মু. আতিকুর রহমান, জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর সেক্রেটারী জনাব মোঃ নজরুল ইসলাম এবং জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে সূরা সদস্য অধ্যাপক লিয়াকত আলী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্রগ্রাম মহানগরী উত্তর সভাপতি মোহাম্মাদ ইসমাইল, চট্টগ্রাম মহানগরী দক্ষিণ সভাপতি মহিউদ্দিন ও শাখা সাংগঠনিক সম্পাদক মুস্তাফিজুর রহমান।
শিবির সভাপতি বলেন, সমাজের প্রতিটি স্তরে নৈতিক অবক্ষয় দেখা দিয়েছে। যুবসমাজকে ধ্বংসের জন্য নানা আয়োজন প্রস্তুত করা হয়েছে। আধুনিক জাহিলিয়াতের চ্যালেঞ্জ আরো গভীরভাবে বুঝতে হবে। জাহিলিয়াত মোকাবিলায় কৌশলি ভূমিকা গ্রহণ করতে হবে। চলমান অপসংস্কৃতি সম্পর্কে সবাইকে সচেতন করতে ছাত্রশিবিরের কর্মীদেরকে এক একটি মিডিয়ার ভূমিকা পালন করতে হবে।
তিনি বলেন, পুর্ণাঙ্গ জীবন ব্যবস্থা (কোরআন) পাওয়ার পরও যারা ইসলামকে ধ্বংস করার পায়তারা করছে তাদের সামনে ছাত্রশিবিরের কর্মীরা নৈতিকতার মডেল হিসেবে নিজেদের উপস্থাপন করতে এগিয়ে যাবে। এ সময় তিনি দুষ্কৃতিকারীদের হুঁশিয়ারি দিয়ে বলেন, ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র করে আজ পর্যন্ত কেউ বিজয়ী হতে পারেনি এবং ভবিষতেও পারবেও না।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন