বুধবার, জুলাই ০৪, ২০১২

চট্টগ্রামের বন্দুক গুলিসহ তিন জনকে আটক করেছে র‌্যাব।

চট্টগ্রাম ৪ জুলাই: চট্টগ্রামের বন্দুক গুলিসহ তিন জনকে আটক করেছে র‌্যাব। আজ বুধবার ভোরে জেলার রাঙ্গুনিয়া উপজেলার হোসনাবাদ ইউনিয়নের পূর্ব খিলমুঘল গ্রাম থেকে এদের আটক আটক করা হয়। আটককৃতরা হচ্ছেন নূরুন্নবী (৪০), জসীম উদ্দিন (২৬) এবং মাহমুদুল করিম (২৬)।
উদ্ধার করা অস্ত্রের মধ্যেরয়েছে- পাকিস্তানের তৈরি একটি দো নলা বন্দুক ও ৪ রাউন্ড গুলি।
র‌্যাব-৭ চট্টগ্রাম জোনের উপ-অধিনায়ক লে. কমান্ডার নূরুজ্জামান জানান পূর্ব শত্র“তার জের ধরে আলী আকবর নামে এক ব্যবসায়ীকে ফাঁসাতে গিয়ে এ তিনজন আটক হয়েছেন।
র‌্যাব সূত্রে জানায় কয়েকদিন আগে অজ্ঞাত সোর্সের মাধ্যমে র‌্যাব কার্যালয়ে খবর আসে মঙ্গলবার গভীর রাতে রাঙ্গুনিয়ার হোসনাবাদ ইউনিয়নের আলী আকবর নামে এক ব্যক্তির বাড়িতে কিছু অস্ত্র বেচাকেনা হবে। এ তথ্যের ভিত্তিতে রাত দেড়টার দিকে র‌্যাবের একটি দল ঘটনাস্থলে যান এবং আলী আকবরের বাড়ি অদুরে আড়ালে ওঁৎ পেতে থাকে।
ভোর ৪টার দিকে র‌্যাব সদস্যরা দেখতে পান, চারজন লোক একটি ব্যাগ আকবর আলীর বাড়ির পাশে রেখে চলে যাচ্ছে। তাৎণিকভাবে র‌্যাব সদস্যরা তাদের ধাওয়া করে। এসময় আব্দুল খালেক নামে একজন পালিয়ে যেতে সম হলেও তিনজন ধরা পড়ে । পরে ওই ব্যাগটি উদ্ধার করা হলে সেখানে অস্ত্র ও গুলি পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায় আলী আকবরকে ফাঁসানোর জন্য অস্ত্রভর্তি ব্যাগটি সেখানে রেখেছিল।এ ঘটনায় রাঙ্গুনিয়া থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে র‌্যাব কর্মকর্তা নূরুজ্জামান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন